জীবনের গতিপথ
- হাকিকুর রহমান ২৭-০৪-২০২৪

জীবনের গতিপথ
হাকিকুর রহমান
============


জীবনের গতিপথ বড়ই অনিমেষ
জানেনা সে কোথায় শুরু, কোথায় শেষ
শুধু জানে, চলমানতায় ভরা
বিন্দু বিন্দু পলে ধরা।
সীমানা আছে হয়তো, হয়তোবা নেই
সীমারেখা দেখা যায় হয়তো, হয়তোবা নেই।
প্রাপ্তির আকাঙ্খা আছে
কিন্তু প্রাপ্যতার ক্ষন জানা নেই
ক্লান্তিময়তায় ভরা এপথ
যার কোন শেষ নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।